ডেস্ক নিউজ
প্রকাশিত: ডিসেম্বর ১১, ২০২৩ ১১:০০ পিএম

 

আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার)
কক্সবাজারের টেকনাফের শাহপরীরদ্বীপ বাজার এলাকায় অভিযান চালিয়ে ৩০ হাজার পিস ইয়াবাসহ একটি ইজিবাইক (টমটম) জব্দ করেছে পুলিশ ।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ ওসমান গনি গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।
তিনি জানান,রবিবার সন্ধ্যায় টেকনাফের বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান পরিচালনা অব্যাহত রয়েছে। বিশ্বস্ত গোপন সংবাদের মাধ্যমে জানা যায় টেকনাফ শাহপররীরদ্বীপ পুলিশ ফাঁড়ির এসআই মোঃ তারেক মাহমুদ এবং তাহার সঙ্গীয় ফোর্সের নেতৃত্বে বিশেষ অভিযান ডিউটি করাকালীন সময়ে শাহপরীরদ্বীপ বাজার পাড়া এলাকায় অবস্থানকালে গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ থানাধীন সাবরাং ইউনিয়নের শাহপরীরদ্বীপ বাজারের তিন রাস্তার মোড়ের পশ্চিমে সোনা আলীর ছেলে জনৈক রহিম উল্লাহ (৩৫) এর দোকানের সামনে পাকা রাস্তার উপর আসার পর আসামীদের গতিবিধি সন্দেহজনক মনে হলে পুলিশ ফোর্সসহ ইজিবাইক (টমটম) গাড়ীটি সিগন্যাল দিয়ে থামানোর চেষ্টা করলে পুলিশের উপস্থিতি টের পেয়ে দ্রুত টমটম গাড়ীটি ঘুরিয়ে পালানোর চেষ্টাকালে ঘটনাস্থলে উপস্থিত সাক্ষীসহ অন্যান্য লোকজন আসামীদের ধরার চেষ্টা করলে তাদের কাছে থাকা ইয়াবা ট্যাবলেটগুলো ঘটনাস্থলে ফেলে দিয়ে আসামীরা দৌঁড়াইয়া দিক-বিদিক পালিয়ে ধাওয়া করিলে টমটম চালক তার গাড়ীটি নিয়ে পালিয়ে যায় এবং অপর আসামীরা সুকৌশলে পালিয়ে যায়। ঘটনাস্থলে আসামীদের ফেলে যাওয়া ৩০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। পলাতক আসামীদের গ্রেফতার করার জন্য অভিযান অব্যাহত রয়েছে।

পাঠকের মতামত

টেকনাফে বালতি ভর্তি ইয়াবাসহ রোহিঙ্গা আটক, পলাতক-২

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বিশেষ জোনের আভিযানিক দল ভাড়াবাসা তল্লাশী ...

টেকনাফে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে মিথ্যা অভিযোগের বিরুদ্ধে বদির সংবাদ সম্মেলন

           টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি কক্সবাজারের টেকনাফ উপজেলা চেয়ারম্যান প্রার্থী নুরুল আলমের মিথ্যা অভিযোগের বিরুদ্ধে সাবেক ...